আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অনলাইন মাসিক জনমত জরিপ প্রকাশের পরে,তৈমূর, কাজী মনির, দিপু সমর্থদের দৃষ্টি সংবাদচর্চা পত্রিকায়

 

বিশেষ প্রতিনিধি ঃ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সংবাদচর্চা প্রত্রিকায় ২০১৭ইং সেপ্টেম্বর মাসের অনলাইন জরিপ প্রকাশিত হয়েছে গত ১ অক্টোবর রোববার। আসন্ন ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে ’আপনি কাকে সমর্থন করেন জনমত জরিপে’ বিএনপির আলোচিত তিন নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, এ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু এ জরিপ চলে।

দৈনিক সংবাদচর্চা পত্রিকার জরিপে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ৪৫% সমর্থনে ভোট পান ১০১২। নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির ৩৫% সমর্থনে ভোট পান ৭৮৭। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য  মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু ১৯% সমর্থনে ভোট পান ৪২৭। দৈনিক সংবাদচর্চা পত্রিকার সেপ্টেম্বর মাসের অনলাইন জরিপে এগিয়ে আছেন তৈমূর আলম খন্দকার। দ্বিতীয় অবস্থানে আছেন কাজী মনিরুজ্জামান মনির। তৃতীয় অবস্থানে আছেন মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু।

দৈনিক সংবাদচর্চা পত্রিকার নির্বাহী সম্পাদক মুন্না খাঁন বলেন, নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনের ১১তম জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে দৈনিক সংবাদচর্চা পত্রিকায় অনলাইন জরিপ চলবে। সরকার দলীয় সম্ভাব্য প্রার্থীদের নিয়েও জরিপ চলবে। তিনি আরো বলেন, জরিপের সংবাদ প্রকাশিত হওয়ার পরে রাজনৈতিক নেতা-কর্মীদের ও পত্রিকাটির পাঠকদের বেশ সাড়া পাওয়া গেছে। হকারের কাছ থেকে অনেকেই পত্রিকার প্রিন্ট কপি না পেয়ে ফটোকপি করে বিতরণেরও খবর পাওয়া গেছে। তিনি আরো বলেন, সংবাদচর্চার অনলাইনে লাইক পেইজের ব্রাউজার প্রায় ৪৯৭০ জন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আপোষহীন ভূমিকাই দিন দিন পত্রিকাটি পাঠক বান্ধব হয়ে উঠছে।

স্পন্সরেড আর্টিকেলঃ